এ‌তো ভা‌লো লা‌গে কেন?:
- বুলবুল আহমেদ - এই সেই তুমি আমি ১১-০৫-২০২৪

আচ্ছা তোমায় আপন ভাব‌তে
এ‌তো ভা‌লো লা‌গে কেন?
ম‌নে হয় তোমায় আপন ভাবার ম‌ধ্যে একটা পৃথিবী আ‌ছে
একট‌া অন্য রকম পৃথিবী ।
দুর্মর পৃথিবী! যার আকাশ বাতাস আমার প‌রি‌চিত
এ‌কেবা‌রে তোমায় ‌নিগুড় ক‌রে কা‌ছে পাবার মত
‌ যেন আ‌মি বিশুদ্ধ নিষ্কলুষ বায়ুমন্ডল পে‌য়ে যায় একবার তোমায় আপন ভে‌বে।
ভা‌লোবাসা আ‌ছে ভা‌লোবাসা
এ‌তো ভা‌লোবাসা আ‌গে কখন ভা‌বি‌নি;এ‌কেবা‌রে ভে‌ঙে‌ভে‌ঙে ভা‌লোবাসা।
ফু‌লের পাপ‌ড়ি‌র ভেত‌র ঢু‌কে পড়ার মত।
বই পড়ার ম‌ধ্যে যেমন একটা তৃ‌প্তি থা‌কে, তেমন নয়
‌ অর্থ বু‌ঝে বই পড়ার মত
‌ ঝিনু‌কের ম‌ধ্যে মুক্তার ঘু‌মের মত
‌ যেন ম‌নে হয় একবার তোমায় আপন ভাব‌তে পার‌লে সমস্ত বাং‌লাদেশ আমার হ‌য়ে যায়।
‌ যেন তোমায় আপন ভে‌বে যখন তখন
আ‌মি আমার হা‌রি‌য়ে যাওয়া সব কিছু‌কে খু‌জে পে‌য়ে যায়।
আমার সমস্ত ভা‌লোবাসা যেন রং হ‌য়ে
ছ‌ড়ি‌য়ে যে‌তে চাই
‌ তোমায় জড়া‌তে চাই একবার তোমায় আপন ভে‌বে
তু‌মিও আমায় একবার ভাব না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।